• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গফরগাঁও সিপিবি’র সম্পাদক সালেহীন ও সহ-সম্পাদক মাহাবুল


গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০২:১৪ পিএম
গফরগাঁও সিপিবি’র সম্পাদক সালেহীন ও সহ-সম্পাদক মাহাবুল

‘সমাজতন্ত্রের লক্ষ্যে বিপ্লবী গণতান্ত্রিক পরিবর্তন সাধনের সংগ্রাম জোরদার করুন’&mda🐷sh;এই প্রতিপাদ্য ধারণ করে &nbs♓p;বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ময়মনসিংহের গফরগাঁও উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ;অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল 🐓৪টায় গ💙ফরগাঁও আদর্শ শিশু নিকেতন মিলনায়তনে কমরেড আজিম উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এ সম্মেলন হয়।

সম্মেলনে  অতিথ🌺ি হিসেবে উপস্থিত থেকে সম্পাদকের রিপোর্ট ও রাজনৈতিক প্রস্তাবের ওপর আলোচনা করেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সভাপতি কমরেড অ্যা🐭ডভোকেট এমদাদুল হক মিল্লাত, জেলা কমিটির সদস্য কমরেড নবী হোসেন। শাখা সদস্যদের মধ্যে আলোচনা করেন এইচ কবীর টিটো, খোরশেদ আলম, মাহাবুল আলম, লুৎফর রহমান কাজল ঢালী। শাখার সম্পাদক কমরেড ছাইদুল ইসলামের পক্ষে সম্পাদকের রিপোর্ট ও পার্টির দ্বাদশ কংগ্রেসের রাজনৈতিক প্রস্তাব পাঠ করেন কমরেড সাইফুস সালেহীন।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে কমরেড অ্যাডভোকেট সাইফুস সালেহীন শ♔াখার সম্পাদক ও কমরেড মাহাবুল আলম সহ-সম্পাদক নির্বাচিত হন। নব নির্বাচিত নেতৃবৃন্দকে জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত শপথ পাঠ করান। সব শেষে সমবেত কণ্ঠে কমিউনিস্ট ইন্টারন্যাꦚশনাল গেয়ে সম্মেলন সমাপ্ত হয়।

Link copied!